সর্বশেষ আপডেট
কুড়িগ্রাম জেলার ফুলবাড়িতে ৫ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার অরুয়াইল ইউপি নির্বাচনে আবদুল হাকিম দলীয় মনোনয়ন সহ বিজয় প্রত্যাশী সরাইল উপ-নির্বাচনে জাল ভোট দেওয়ার চেস্টায় ৩ তরুণীর কারাদণ্ড সরাইল চুন্টা ইউপি’র উপ-নির্বাচনে নৌকার প্রার্থী বিজয়ী কুড়িগ্রামে পাওয়ার ট্রিলারের ফলায় জড়িয়ে শিশুর মৃত্যু কুড়িগ্রামে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত কুড়িগ্রামে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু- নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী গণসচেতনতা সৃষ্টি ও মতবিনিময় সভা। মুজিব বর্ষ উপলক্ষে সহায়ক উপকরণ পেলেন কুড়িগ্রামের ২৫ জন দুঃস্থ প্রতিবন্ধী কুড়িগ্রামে নারীর মরদেহ উদ্ধার
ভারতে চীনা হামলার প্রতিবাদে বাংলাদেশে মানববন্ধন

ভারতে চীনা হামলার প্রতিবাদে বাংলাদেশে মানববন্ধন

লাদাখ সীমান্তে চীন-ভারত সংঘর্ষে অন্তত ২০ জন ভারতীয় সেনা নিহত হয়েছেন। এখনো সেখানে উত্তেজনা বিরাজ করছে। ভারতীয় সেনাদের দাবি, চীন আবারো নতুন এলাকা দখল করে নিয়েছে। চীনের এসব কর্মকাণ্ডের প্রতিবাদ জানিয়ে বাংলাদেশে মানববন্ধন করেছে ‘বাংলাদেশ সচেতন নাগরিক কমিটি’ নামের একটি সংগঠন। গত শনিবার অন্তত ৫ জেলায় মানবন্ধনের পাশাপাশি দেশের আরো কয়েকটি স্থানে র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির (বিএসএনসি) পক্ষ থেকে জানানো হয়, ভারত আমাদের অকৃত্রিম বন্ধু। একাত্তরের মুক্তিযুদ্ধ ছাড়াও বরাবরের মতোই তারা আমাদের পাশে থেকেছে। তাই বন্ধুপ্রতিম দেশে চীনের আধিপত্যবাদ ও আগ্রাসনের বিরুদ্ধে আমরাও রাস্তায় নেমেছি। বাংলাদেশ-ভারতের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক যেন সবসময় অটুট থাকে, সেটাই আমাদের প্রত্যাশা।

ভারতের সমর্থনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে দিনাজপুর, নেত্রকোনা, যশোর, জয়পুরহাট ও নোয়াখালীতে। এছাড়া আরো কয়েকটি জেলায় র‌্যালি অনুষ্ঠিত হয়েছে।

বাংলাদেশ সচেতন নাগরিক কমিটির (বিএসএনসি) পক্ষ থেকে জানানো হয়েছে, ভারতে চীনের আগ্রাসনের বিরুদ্ধে আমাদের এমন প্রতিবাদ অব্যাহত থাকবে। আমরা চাই, সরকারের পক্ষ থেকেও আনুষ্ঠানিকভাবে ভারতকে সমর্থন জানানো হোক।

সূত্র:২৪লাইভনিউজ

আমাদের সংবাদ শেয়ার করুন

One response to “ভারতে চীনা হামলার প্রতিবাদে বাংলাদেশে মানববন্ধন”

  1. Shibdas says:

    Thank you so much BSNC Bangladesh.
    This is what we both should do for saving our democracy.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 jagrotoonews.com
Developed BY MRH
[X]