সর্বশেষ আপডেট
কুড়িগ্রামে পাওয়ার ট্রিলারের ফলায় জড়িয়ে শিশুর মৃত্যু কুড়িগ্রামে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত কুড়িগ্রামে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু- নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী গণসচেতনতা সৃষ্টি ও মতবিনিময় সভা। মুজিব বর্ষ উপলক্ষে সহায়ক উপকরণ পেলেন কুড়িগ্রামের ২৫ জন দুঃস্থ প্রতিবন্ধী কুড়িগ্রামে নারীর মরদেহ উদ্ধার নারায়নগঞ্জে সাংবাদিক খুন: হত্যাকারীদের গ্রেফতারের দাবি করেছে বিএমএসএফ কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতি ভবনের সামন থেকে ভুয়া আইনজীবী আটক কুড়িগ্রামে ধর্ষক আসিফ ইকবালের ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে নারী ও শিশু ধর্ষনের বিচারের দাবীতে বিভিন্ন সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের মানববন্ধন
আয়মান তাহা’র ছোটগল্প “বাস্তবে”।। জাগ্রত নিউজ

আয়মান তাহা’র ছোটগল্প “বাস্তবে”।। জাগ্রত নিউজ

বাস্তবে

তোমাকে মুখ ফুটে সুউচ্চ করে হৃদয়ের কথা কখনো শুনাইনি। তবে হ্যাঁ তোমাকে ছাড়া কখনো চিন্তা করিনি। তাই তোমার বাহুধরে বহুদূরযেতে চাই। তোমার অশ্রুশিক্ত জলে
আমার শার্ট ভিজুক , আর অন্তরালে তোমার কোলাহলে মিশুক প্রতিটি সময়।

তুমি এখনো কি হাতটা ধরবেনা? যাকগে স্কুলের অনুষ্টান তুমিই উপভোগ করো ।আমার জন্য তা একরকম বৃথা। তারপর বাসায় আমার ফুফিয়ে কান্না, এই হৃদয়ের তামান্না তোমাকে আজো বিদ্ধ করেনি। স্কুলের অনুষ্ঠানের আওয়াজ আমার বাসা পর্যন্ত পৌছায়,আমার সহ্য হয়না,ধহ্য আর কত অনুভব করব।

নিজেকে বাসায় কিভাবে আটক রাখি? আমি যে এখনো যুবক। দুপুরে ঠিকই আমি অনুষ্ঠানে হাজির,
দেখি সে বারান্দায় বসে আছে, আর হাতে দেখছি কিসের অঙ্কন। আমি তারপাশে বসেই হাতটা ধরেছি, সে আমার দিকে তাকিয়ে ছিল, কিছু বলার আগ্রহ তার নেই, আমি তা বুঝেছি, হঠাৎ হাতের অঙ্কনটা আমার চোখে পড়ল, আর পারছিনা আনন্দ থামাতে, একি আমার নাম টাইপ করেছো?সে বলল “আমি তোমার রক্তকেও বলতে চাই তোমার সন্তানটা আমার”।আমি প্রতিত্তরে কিছুই বলতে পারিনী।শুধু হাসতে চেয়েছিলাম, কিন্তু তা পারিনী ! কান্নায় চোখটা কুয়াশার মত ঝাপসা হয়ে যাচ্ছে।

আচ্ছা তুমি কোনো আইটেমে অংশগ্রহন করোনি? করতে ছেয়েছিলাম, কার জন্য গান গাইব তুমি যে চলে গেছো, এখন ক্ষুদা পেয়েছে , চল খেতে যাই, হাতটা তখনো ছাড়েনি, এবার ছাড়েনি চেয়েছিলাম কিন্তু দেখি সে শক্ত করে ধরে আছে, তাই ছাড়ার কোনো উপক্রম হয়নি। তারপর খেতে চলছি সেই পুরোনো ক্যান্টিনে, এমন সময় মোবাইলের এলার্ম বেজে উঠল, আর আমি ঘুম থেকে উঠে গেলাম, বিচানার পাশে খুজতে থাকি সেই মেয়েটিকে। অথচ সে অনেক আগেই পালিয়ে গেছে।

আমাদের সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 jagrotoonews.com
Developed BY MRH
[X]