সর্বশেষ আপডেট
কুড়িগ্রামে পাওয়ার ট্রিলারের ফলায় জড়িয়ে শিশুর মৃত্যু কুড়িগ্রামে বিএনপির মানববন্ধন অনুষ্ঠিত কুড়িগ্রামে নারী নির্যাতন ও ধর্ষন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত কুড়িগ্রামে শিশু- নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী গণসচেতনতা সৃষ্টি ও মতবিনিময় সভা। মুজিব বর্ষ উপলক্ষে সহায়ক উপকরণ পেলেন কুড়িগ্রামের ২৫ জন দুঃস্থ প্রতিবন্ধী কুড়িগ্রামে নারীর মরদেহ উদ্ধার নারায়নগঞ্জে সাংবাদিক খুন: হত্যাকারীদের গ্রেফতারের দাবি করেছে বিএমএসএফ কুড়িগ্রাম জেলা আইনজীবী সমিতি ভবনের সামন থেকে ভুয়া আইনজীবী আটক কুড়িগ্রামে ধর্ষক আসিফ ইকবালের ফাঁসির দাবীতে এলাকাবাসীর মানববন্ধন কুড়িগ্রামে নারী ও শিশু ধর্ষনের বিচারের দাবীতে বিভিন্ন সামাজিক ও সংস্কৃতিক সংগঠনের মানববন্ধন
নারায়নগঞ্জে সাংবাদিক খুন: হত্যাকারীদের গ্রেফতারের দাবি করেছে বিএমএসএফ

নারায়নগঞ্জে সাংবাদিক খুন: হত্যাকারীদের গ্রেফতারের দাবি করেছে বিএমএসএফ

জাগ্রত নিউজ ডেস্কঃ
ঢাকা রোববার ১১ অক্টোবর ২০২০: নারায়নগঞ্জ বন্দরে মাদক ব্যবসায়ী তুষার গংদের এলোপাথারি ছুরিকাঘাতে সাংবাদিক ইলিয়াস আহম্মেদ (৪৫) নিহত হয়েছেন।

রোববার রাত ৯টার দিকে নারায়নগঞ্জ বন্দরের বালুচর এলাকায় ইলিয়াসের বাসার সামনের রাস্তায় মাদক ব্যবসায়ী তুষার গংদের হামলায় অতিরিক্ত রক্তক্ষরণ হয়ে মারা যান। তিনি দৈনিক বিজয় পত্রিকায় কাজ করতেন।

এ ঘটনায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কেন্দ্রীয় কমিটির সভাপতি শহিদুল ইসলাম পাইলট ও সাধারন সম্পাদক আহমেদ আবু জাফর হত্যাকান্ডে গভীর শোক ও শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

গণমাধ্যমে তাৎক্ষনিক পাঠানো এক বিবৃতিতে বিএমএসএফ ও সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটির পক্ষ থেকে হত্যাকারী যে কেউ হোক না কেন দ্রুত তাদেরকে আইনের আওতায় আনার দাবি করেন। অন্যথায় সারাদেশের সাংবাদিকরা বিচারের দাবিতে ঐক্যবদ্ধ আন্দোলনে নামতে বাধ্য হবেন।

দেশে সাংবাদিক হত্যার বিচারহীনতার সংস্কৃতির কারনে সাংবাদিক হত্যার মিছিল কেবল বাড়ছে বলে বিবৃতিতে উল্লেখ করা হয়।

জাগ্রত নিউজ/ফারাজী

আমাদের সংবাদ শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2020 jagrotoonews.com
Developed BY MRH
[X]